কোয়ারেন্টাইন কবিতা ২
- কানিজ ফাতেমা আনিকা - কোভিড ১৯ ২৭-০৪-২০২৪

প্রতিদিন ঘুম ভাঙার পর
আরো একবার ঘুমাতে যাই
ঘুমাতে ঘুমাতে আরো অনেকক্ষণ ঘুমাই।
ঘুমের ভেতর,
আর‍ো দীর্ঘ ঘুমের জন্য অপেক্ষা করি।
ঘুমের ভেতর মানুষ কথা বলে
দেখা করে, চুমু খায়, হাত ধরে।
ঘুমিয়ে থাকতে থাকতে
একটা কোয়ারেন্টাইন যুগ পেরিয়ে যাবে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

Dojieb
১২-০৪-২০২০ ০৪:৩৭ মিঃ

যদি আসলেই সেরম হতো! একটা ঘুম দিতাম, উঠে দেখতাম সব ঠিক হয়ে গেছে!!